মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
বড়াইগ্রামে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত চাকুরীবিধি অমান্য করে শিক্ষককে বরখাস্ত ও হয়রানি  মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ শিক্ষার্থীরা তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে: ডা. ইরান মরহুম বিএনপি নেতা লাল মিয়া মেম্বারের প্রথম মৃত্যু বার্ষিকীতে ১০ হাজার লোকের সমাগম : দোয়া ও মোনাজাত  বড়াইগ্রামে সাবেক এমপি’র ব্যাক্তি মালিকানা স্কুলে সরকারি বরাদ্দ বাতিলের দাবিতে মানববন্ধন দক্ষিণখানে রাস্তাও ড্রেনের উন্নয়ন কাজ পরিদর্শনকালে :  ডিসেম্বরে শেষ হবে দক্ষিণখান-উত্তরখানের প্রধান সড়কের উন্নয়ন কাজ: ডিএনসিসি’র প্রশাসক পাচাররোধে সীমান্তে নজরদারি : ভারতে পাচার হচ্ছে স্বর্ণ : তিন মাসে ট্যাক্স আদায় হয়েছে ৩২ কোটি ১৫ লাখ টাকা দুই বাংলার শ্রেষ্ঠ জগৎশ্রী সম্মান ২০২৪ এ পেলেন, স্বাধীনতা দিবস উৎসব উদযাপন সমিতি।  মহাখালী থেকে ডিএনসিসির সাবেক মেয়র আতিকুল আটক

৭৫ তম বর্ষের, বরানগর মল্লিক কলোনী সার্বজনীন দুর্গোৎসবের শুভ উদ্বোধন। 

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

রিপোর্টার, শম্পা দাস ও সমরেশ রায় , কলকাতা

৬ই অক্টোবর সোমবার, ঠিক সন্ধ্যা সাতটায়, বরানগর তেরো নম্বর ওয়ার্ডের গোপাল লাল ঠাকুর রোডের সংযোগস্থলে, ৭৫ তম বর্ষের, মল্লিক কলোনী সার্বজনীন দুর্গোৎসবের শুভ উদ্বোধন হয়ে গেল, এবারের ভাবনা .. জীবন যুদ্ধ..

শুভ উদ্বোধনে উপস্থিত ছিলেন, অধ্যাপক ও সাংসদ সৌগত রায়, বিধায়িকা সায়ন্তিকা ব্যানার্জি, বরানগর পৌরসভার পৌর মাতা অপর্ণা মৌলিক, সাংসদ দোলা সেন, এছাড়া উপস্থিত ছিলেন শংকর রাউত, কমল পন্ডিত, নিবেদিতা, রুমা ও পুলক মহাশয় সহ, পুজোর উদ্যোক্তা রামকৃষ্ণ পাল ও সরমা পাল, এছাড়াও অন্যান্য সকল কাউন্সিলরগণ, ক্লাবে সদস্যগণ ও এলাকাবাসী।

একটি সুন্দর নৃত্যের অনুষ্ঠানের মধ্য দিয়ে, ফিতে কেটে, প্রদীপ প্রজ্জ্বলনের মধ্য দিয়ে প্রতিমার শুভ সূচনা হয়,

এরপর একে একে সকল অতিথিদের উত্তরীয় ও ব্যাচ পড়িয়ে বরণ করে নেন এবং প্রত্যেক অতিথিকে একটি করে স্মারক ও চটের তৈরি হাতী উপহার দেন।

প্রত্যেক অতিথিরায় সংক্ষিপ্ত বক্তব্যের মধ্যে মধ্য দিয়ে , একটি কথাই তুলে ধরার চেষ্টা করেন, একদিকে যেমন মল্লিক কলোনির সার্বজনীন দুর্গোৎসব, নতুন একটি ভাবনা এনেছেন, সেই ভাবনার মধ্য দিয়ে আমাদেরকে এগিয়ে যেতে হবে, যুদ্ধ করতে হবে, হিংসা দূর করতে হবে, এবং নারীদের প্রতি যাতে আর কোন রকম এই ধরনের ঘটনা না ঘটে, আমাদেরকে সজাগ হতে হবে, নারীরা মায়ের সমান, তাই নারীদের রক্ষা করা আমাদের কর্তব্য, তাই হিংসা নয় শান্তির বার্তা পৌঁছে দিতে হবে দিকে দিগন্তে। নারীদের পাশে থাকতে হবে।

এর সাথে সাথে পুজো উদ্যোক্তা রামকৃষ্ণ পাল মহাশয় কে অশেষ ধন্যবাদ জানাই, যিনি শুধু পুজোই করেননি, সারা বছর নানা সমাজসেবা কাজের সাথে যুক্ত থাকেন, সবাইকে নিয়ে চলার চেষ্টা করেন, এবং সকল এলাকাবাসী ও দর্শনার্থীদের শারদীয়ার প্রীতি ও শুভেচ্ছা জানাই। সবার পুজো কাটুক আনন্দে, এই পুজো কটা দিন আনন্দে কাটান।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com